সুইসাইড নোটসহ অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সুইসাইড নোটসহ ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে অভিনেত্রী বৈশালী ঠক্করের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার তার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

আনন্দবাজারের দাবি, বিয়ে ভাঙার সঙ্গে জড়িয়ে রয়েছে বৈশালীর মৃত্যুর কারণ। তবে আজতাকের খবরে বলা হয়, বৈশালীর মৃত্যুর পেছনে রয়েছে অভিনেতা সুশান্তের মৃত্যুর রহস্য।

কারণ সুশান্তের মৃত্যুর সময়ে বেশ সরব ছিলেন বৈশালী।
তবে বৈশালীর মৃত্যুর মোড় ঘুরিয়ে দিয়েছে তার লিখে যাওয়া সুইসাইড নোটটি। কিন্তু ওই নোটটির বিষয়ে গণমাধ্যমে কিছু জানায়নি পুলিশ। গত ১ বছরের বেশি সময় ধরে ইন্দোরের তেজাজি নগর থানা এলাকার সাইবাগ কলোনিতে থাকতেন বৈশালী। ইন্দোরের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

বৈশালীর ক্যারিয়ারের শুরু স্টার প্লাসের সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ দিয়ে। বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকেও কাজ করেছেন এই অভিনেত্রী। ১৯৯২ সালের ১৫ জুলাই জন্ম হয় বৈশালীর। মৃত্যু সময় তার বয়স হয়েছিল মাত্র ৩০ বছর। গত বছর এপ্রিলেই এনগেজমেন্টের খবর দিয়েছিলেন এই অভিনেত্রী। রোকার ভিডিও শেয়ার করে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন হবু বর ডাক্তার অভিনন্দন সিং।

কিন্তু ঠিক এর এক মাস পরেই এই অভিনেত্রী ঘোষণা দেন তিনি আর অভিনন্দনকে বিয়ে করতে চান না। বিয়েও বাতিলও করে দেন তারা। যা এই বছরের জুন মাসে হওয়ার কথা ছিল। পরে রোকার ভিডিও ও ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেন এই অভিনেত্রী।

About md.anisur0059

Check Also

উপনির্বাচনে ৮ আসনের ৬টিতেই জয়ী ইমরান খান

পাকিস্তানে উপ নির্বাচনের ভোট এক সাথে ৮ আসনের মধ্যে ৬টিতে জয় লাভ করেন ইমরান খানের …

Leave a Reply

Your email address will not be published.