অভিনেতা সৌরভ দাস ঢাকায়, আড্ডা দিচ্ছেন মিথিলা-নাবিলা ও সাফা

বাংলাদেশে অবস্থান করছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। রবিবার (১৬ অক্টোবর) রাতে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন তিনি নিজেই। ওই পোস্টের ছবিতে দেখা যায়, ঢাকায় এসে বেশ আনন্দে আছেন সৌরভ দাস। তার সঙ্গে রয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা, নাবিলা ও সাফা কবির।

তারা একঙ্গে আড্ডা দিচ্ছেন। ছবির ক্যাপশনে সৌরভ দাস লিখেছেন, ‘পূর্বের সুন্দরীদের সঙ্গে’।জানা গেছে, অভিনেত্রী মিথিলার বাসায় অতিথি হয়েছেন তিনি। তবে হঠাৎ তার ঢাকায় আসার কারণ কি সে বিষয়ে কিছুই জানাননি সৌরভ। এদিকে সৌরভের সঙ্গে ফেসবুকে ছবি পোস্ট করে ‘আয়নাবাজি’ ছবির নায়িকা নাবিলা লেখেন, ‘প্রিয় বন্ধু যখন আমার শহরে’।

কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির স্ত্রী হিসেবে সেখানে শিল্পীদের প্রিয়মুখ মিথিলা। প্রায় সবার সঙ্গেই বেশ সখ্য তৈরি হয়েছে তার। সৌরভও তার ব্যতিক্রম নন। তবে এর বাইরেও এই দুই তারকা একসঙ্গে কাজ করেছেন হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’র দ্বিতীয় পর্বে।

আরো পড়ুন> আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনকালীন সরকার নিয়ে দেশে কোনো সংকট নেই, সংকট আছে বিএনপিতে এবং তাদের নেতৃত্বে ও সিদ্ধান্তে। তিনি রোববার সকালে রাজধানীর উত্তরার দিয়াবাড়ীতে বিএনপি মহাসচিবের নির্বাচনকালীন সরকার নিয়ে যে সংকটের কথা বলেছেন তার জবাবে এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতাদের চাওয়া আর আবদারের

কোনো শেষ নেই। তারা কখনো নিরপেক্ষ সরকার, কখনো নির্বাচনকালীন সরকার, আবার কখনো তত্বাবধায়ক সরকার এবং মাঝে মাঝে জাতীয় সরকার নিয়ে কথা বলেন। আসলে বিএনপি নেতারা কি চান তা তারা নিজেরাও জানেন না। বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবারও বলেন, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে, সরকারের অধীনে নয়; সরকার শুধু রুটিন দায়িত্ব পালন করবে।তিনি

বলেন, নির্বাচন কমিশন একটি স্বাধীন ও সাংবিধানিক প্রতিষ্ঠান। নির্বাচনকালে স্বাধীন ও কর্তৃত্বপূর্ণ ভূমিকা পালনে নির্বাচন কমিশনকে সব ধরনের সহযোগিতা করবে সরকার। ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর নতুন করে তত্ত্বাবধায়ক সরকারের যে কথা বলছেন, সেটি একটি মীমাংসিত বিষয়। সুতরাং এ নিয়ে নতুন করে আলোচনার কোনো সুযোগ নেই।

About md.anisur0059

Check Also

উপনির্বাচনে ৮ আসনের ৬টিতেই জয়ী ইমরান খান

পাকিস্তানে উপ নির্বাচনের ভোট এক সাথে ৮ আসনের মধ্যে ৬টিতে জয় লাভ করেন ইমরান খানের …

Leave a Reply

Your email address will not be published.