ঠাকুরগাঁওয়ে এক প্রার্থী একটিও ভোট পাননি, দুজন পেয়েছেন দুটি

প্রথমবারের মতো ঠাকুরগাঁওয়ে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএমে) মাধ্যমে জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল নয়টার দিকে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় দুপুর ২টায়। এতে পীরগঞ্জ উপজেলায় সাধারণ সদস্য প্রার্থী পদে একজন প্রার্থী শূন্য ও দুজন প্রার্থী একটি করে ভোট পেয়েছেন।

অনুষ্ঠিত নির্বাচনে ঠাকুরগাঁও-০৩ (ওয়ার্ড) পীরগঞ্জ উপজেলায় সাধারণ সদস্য পদে নুরুল ইসলাম শূন্য ভোট পেয়েছেন টিউবওয়েল প্রতীক নিয়ে। অপর দুজন প্রার্থী আমির হোসেন ও মশিউর রহমান ১টি করে ভোট পেয়েছেন।

জেলা নির্বাচন অফিসের দেওয়া তথ্য মতে, অনুষ্ঠিত নির্বাচনে জেলা পরিষদের চেয়ারম্যান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আর সাধারণ সদস্য প্রার্থী হিসেবে ১৯ জন ও মহিলা সংরক্ষিত আসনে ৯ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। জেলায় ৫টি ভোটকেন্দ্রে ভোটার সংখ্যা ৭৫৮ জন।

নির্বাচনে পীরগঞ্জ উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিলেন ১৪৫ জন। সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৭ জন। এতে ৭৮টি ভোট পেয়ে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হয়েছেন হাতি প্রতীকের প্রার্থী মোস্তাফিজার রহমান।

নির্বাচন নিয়ে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মাহবুবুর রহমান ঢাকা পোস্টকে বলেন, কোনো ধরনের সমস্যা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শেষ হয়েছে। সকল কেন্দ্রের খবর পেলেই আমরা বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করতে পারবো।

About md.anisur0059

Check Also

উপনির্বাচনে ৮ আসনের ৬টিতেই জয়ী ইমরান খান

পাকিস্তানে উপ নির্বাচনের ভোট এক সাথে ৮ আসনের মধ্যে ৬টিতে জয় লাভ করেন ইমরান খানের …

Leave a Reply

Your email address will not be published.